বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্বশুরকে কুপিয়ে হত্যা, জামাইসহ ৩ জন কারাগারে

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

শ্বশুরকে কুপিয়ে হত্যা, জামাইসহ ৩ জন কারাগারে

জামালপুরের মেলান্দহে মেয়ের জামাইয়ের কুড়ালের আঘাতে মোগল মোল্লা নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্ত্রী সানোয়ারা বেগমের দায়েরকৃত মামলায় পুলিশ জামাইসহ তিনজনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মেলান্দহ থানার ওসি মো. রাজু আহাম্মদ। নিহত মোগল মোল্লা উপজেলার খাশিমারা গ্রামের মৃত মোছকত মোল্লার ছেলে।

গ্রেফতারকৃতরা হলেন, নিহত মোগল মোল্লার মেয়ের জামাই খাশিমারা গ্রামের হইবর রহমানের ছেলে আব্দুল লতিফ, মুন্সি নাংলা গ্রামের আব্দুলের ছেলে হইবর রহমান, খাশিমারা গ্রামের ফটিক মোল্লার ছেলে দুলাল মোল্লা।

জানা গেছে, দীর্ঘদিন থেকে শ্বশুর মোগল মোল্লা ও মেয়ের জামাই আব্দুল লতিফের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল। বিয়ের পর থেকেই আব্দুল লতিফ তার শ্বশুর বাড়ি খাশিমারা গ্রামেই থাকতো। গত ১৬ এপ্রিল সকাল ১০টার দিকে নিজস্ব জমির একটি নালায় মোগল মোল্লা ও তার ছোট ভাই মুকুল মোল্লা মাছ ধরতে যায়। এ সময় আব্দুল লতিফ তার শ্বশুর মোগল মোল্লাকে মাছ ধরতে বাধা দিলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে আব্দুল লতিফ কুড়াল দিয়ে শ্বশুর মোগল মোল্লার মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয়রা ঘটনাস্থল থেকে গুরুতর আহত মোগল মোল্লাকে উদ্ধার করে মেলান্দহ হাসপাতালে ভর্তি করেন। এখানে মোগল মোল্লার অবস্থার অবনতি হলে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মোগল মোল্লার মৃত্যু হয়।

এদিকে নিহতের ঘটনায় মোগল মোল্লার প্রথম স্ত্রী মোছা. সানোয়ারা বেগম বাদী হয়ে সাতজনকে আসামি করে মেলান্দহ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলা দায়েরের প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে।

মামলার অন্য আসামিরা হলেন একই উপজেলার মাহমুদপুর ইউনিয়নের খাশিমারা গ্রামের মোগল মোল্লার ছেলে মো. শাকিল মিয়া , ইজ্জত মোল্লার ছেলে নজরুল মোল্লা, আব্দুল লতিফের স্ত্রী মনিকা, মোগল মোল্লার দ্বিতীয় স্ত্রী মোছা. সাজেদা বেগম।

মেলান্দহ থানার ওসি মো. রাজু আহাম্মদ বলেন, মোগল মোল্লা হত্যার ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় তার মেয়ের জামাই আব্দুল লতিফসহ তিনজনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। দ্রুত সময়ের মধ্যেই তাদের গ্রেফতার করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]